শ্রীপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ফারহানা আক্তার

আজকের গাজীপুর শ্রীপুর

নিজস্ব প্রতিবেদকঃ

“এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের জৈনাবাজার, নগরহাওলা, ধনুয়া, আজগীরচালা, নয়নপুর, তরমুজেরপাড় এলাকার ২শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্তের সহধর্মিণী ফারহানা আক্তার।

এছাড়াও শুক্রবার রাতে উপজেলার জৈনাবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ছিন্নমূল মানুষের মাঝেও কম্বল বিতরণ করা হয়েছে। এসময় ফারহানার আক্তারের একমাত্র সন্তান ফাউজান নূর ফাহিম সাথে ছিলেন।

ফারহানা আক্তার বলেন, অসহায় হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে আমার স্বামীর অনুপ্রেরণায় নিজ এলাকায় হতদরিদ্র মানুষের পাশে থেকে নিজ উদ্যোগে সহোযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। করোনার ক্লান্তিলগ্নে যেভাবে মানুষের পাশে থেকে সেবা করতে পেরেছি আল্লাহ যেন এভাবেই সর্বদাই অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করার সুযোগ দেন।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, বিভিন্ন বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *