গাজীপুরে সড়ক দূর্ঘটনায় মা-ছেলেসহ নিহত-৩

আজকের গাজীপুর গাজীপুর সদর

মাহমুদুল হাসান:
গাজীপুর সদর ও কালিয়াকৈর উপজেলায় সোমবার পৃথক সড়ক দূর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন।
সদর উপজেলার শিরিরচালা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকচাপায় নিহত অটো রিকশার গ্যারেজ মালিক ও মেকানিক মো. সেলিম মিয়া (৩৫), ময়মনসিংহের ধোবাউড়া থানার সোলাকান্দা এলাকার মো: লাল মিয়ার ছেলে এবং কালিয়াকৈর উপজেলার সাহেব বাজার এলাকায় পিক-আপের ধাক্কায় নিহত হন রংপুর জেলার কতোয়ালি থানার শ্রীরামপুর এলাকার বাদশা মিয়ার স্ত্রী লিমা আক্তার (৩৩) ও তার ছেলে লিখন (৬)।
মাওনা হাইওয়ে ওসি এআরএম আল মামুন জানান, সোমবার বিকেল চারটার দিকে ভবানীপুর এলাকা থেকে একটি মাটি বোঝাই করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নতুন বাজারের দিকে যাচ্ছিল। পথে শিরিরচালা এলাকা পৌঁছালে ট্রাকটির চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং মাটি ভর্তি ড্রাম ট্রাকটি উল্টে পথচারী সেলিম মিয়ার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই সেলিম মারা যান। সেলিম শ্রীপুর থেকে শিরিরচালা এলাকায় রিকশার যন্ত্রাংশ কিনতে গিয়েছিলেন। চালক পালিয়ে গেছে।
অপরদিকে কালিয়াকৈর থানা এসআই মাহবুব হোসেন জানান, লিমা তার স্বামী-সন্তানসহ কালিয়াকৈর উপজেলায় সাহেব বাজার এলাকায় খোকনের বাসায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় চাকুরি করতেন এবং তার স্বামী এলাকায় রাজমিস্ত্রীর কাজ করেন। সোমবার দুপুরে মা-ছেলে সাহেব বাজার এলাকায় সাবান কিনতে গিয়ে রাস্তা পারাপারের সময় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই তারা মারা যান। পিকআপসহ চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *