এশিয়ান টেলিভিশনের শ্রেষ্ঠ প্রতিনিধি সন্মাননা স্মারক পেলেন সাংবাদিক মাহমুদুল হাসান

সারা বাংলার খবর

নিজস্ব প্রতিবেদকঃ
এশিয়ান টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি সাংবাদিক মাহমুদুল হাসান এশিয়ান টেলিভিশন কর্তৃক শ্রেষ্ঠ প্রতিনিধি সন্মাননা স্মারক পেয়েছেন।

করোনাকালীন সময়ে জীবন বাজি রেখে মাঠে ময়দানের সংবাদ সংগ্রহ ও প্রকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সেরা প্রতিবেদক নির্বাচিত হওয়ায় গত ২৫ শে ডিসেম্বর এশিয়ান টেলিভিশনের প্রধান কার্যালয়ে এক প্রতিনিধি সম্মেলনে এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হারুন-উর -রশিদ সিআইপি সাংবাদিক মাহমুদুল হাসানকে গাজীপুরের শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত করে সন্মাননা স্মারক ২০২০ প্রদান করেছেন।

সেরা প্রতিবেদক নির্বাচিত হওয়ায় জেলার বিভিন্ন সাংবাদিক, সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ মাহমুদুল হাসানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয়ে মাহমুদুল হাসান বলেন, জাতীর জন্য কাজ করে যদি কাজের স্বীকৃতি স্বরূপ সস্মান পাওয়া যায় তাহলে নিজেকে গর্বীত মনে হয়। ভাল কাজ করার আগ্রহ যোগায়।
কাজের স্বীকৃতি স্বরূপ পেয়েছি সম্মাননা, আমার এই সম্মাননার পিছনে যার সবচেয়ে বেশি অবদান, যার হাতধরে সাংবাদিকতায় এসেছি, আমার অভিভাবক, প্রিয় বড়ভাই, শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি সাংবাদিক আব্দুল মালেক।
সাংবাদিক মাহমুদুল হাসান আরও বলেন, আমি দেশের জন্য কাজ করতে চাই সেই সাথে সকলের দোয়া ও সহযোগীতা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *