শ্রীপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট কাজী খান

শ্রীপুর

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের মাঝামাঝি সময়ে জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত দলীয় মেয়র প্রার্থী শ্রীপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহিদের মৃত্যুতে বিএনপির মনোনীত নতুন প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন অ্যাডভোকেট কাজী খান।

২৩শে ডিসেম্বর বুধবার দুপুরে শ্রীপুর উপজেলা নির্বাচন অফিস কর্মকর্তার কাছে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম বাচ্চু সাবেক বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য পীরজাদা এস এম রুহুল আমিন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহজাহান ফকির সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সহ অঙ্গ-সহযোগী সংগঠন ও সমর্থন নিয়ে মনোনীত প্রার্থী অ্যাডভোকেট কাজী খান মনোনয়নপত্র দাখিল করেন এর আগে শ্রীপুর রেল গেট নির্বাচনী ক্যাম্পে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, শ্রীপুর পৌরসভা নির্বাচন ২৮ ডিসেম্বর হওয়ার কথা ছিল, কিন্তু বিএনপি মনোনীত দলীয় মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদের মৃত্যুর পর, ওই পদে নির্বাচনের পুনঃতফসিলে ২০২১সালের ১৬ই জানুয়ারি নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করে নির্বাচন কমিশন।

মেয়র প্রার্থী অ্যাডভোকেট কাজী খান বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আর নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি করার দায়িত্ব সরকারের। নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন ঐক্যবদ্ধভাবে ধানের শীষের পক্ষে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *