শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপির সতন্ত্র প্রার্থী শাহ্‌ আলম

শ্রীপুর

মাহমুদুল হাসান, গাজীপুর:

আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা করেছেন প্রয়াত শ্রীপুর পৌর নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদের বড় ভাই শাহ্ আলম। মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় মাওনা চৌরাস্তায় তার বাসভবনে দলীয় লোকজন ও ব্যবসায়ীদের ডেকে নিজেকে সতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা দেন। এসম তার সাথে পৌরসভার সাধারণ ভোটারসহ তার আত্নীয় স্বজনরা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের শাহ্ আলম বলেন, আমাকে বিএনপি থেকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য বিএনপির কেন্দ্রীয় পর্যায়ের নেতাসহ জেলা -উপজেলা নেতাদের দ্বারে দ্বারে ঘুরেছি। কিন্তু আমার পরিবারের উপর বিএনপি ন্যায় বিচার করেনি। দল আমাদের মূল্যায়ন করেনি, আমার দলীয় কোন পদবী নেই। আমার ভাইয়ের জনপ্রিয়তা ধরে রাখতে চেয়ে ছিলাম। কিন্তু আমার দল আমাদের উপর সঠিক বিচার করেনি। তাই আমি মনে করি আমার ভাইয়ের ভালবাসা এলাকার মানুষের ভালবাসায় আমি উৎসাহ হয়েছি নিজেকে সতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা করার। আমি আপনাদের সহযোগিতা চাই, পৌরবাসীর সহযোগিতা চাই। আমি আশা করি যে কোন প্রার্থী থেকে বেশী ভোট পেয়ে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

আমার ভাই প্রয়াত বিএনপির নেতা শহিদুল্লাহ পরিবারের উপর অবিচার করেছে বিএনপি। আমাদের পরিবারের বিশ্বাস ছিল যে কাউকে ডেকে নিয়ে পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দিবেন। কিন্তু বিএনপি আমাদের পরিবারের কাউকে মনোনয়ন দেয়নি। এই ক্ষোভে শহিদের প্রতি ভোটারদের ভালোবাসার জন্য পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়বো। আপনাদের মাধ্যমে পৌরসভার সকলের সহযোগিতা কামনা করি।

উল্লেখ্য এই মাসের ২৮ তারিখ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ। কিন্তু বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদের মৃত্যু পর পূর্ণ তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নতুন তফসিল অনুযায়ী জানুয়ারী মাসের ১৬ তারিখ ভোট গ্রহণের নতুন তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।
শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৬৭হাজার ৯২৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে ৩৩হাজার ৮৩৪জন পুরুষ ৩৪হাজার ৯৩জন মহিলা ভোটার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *