শ্রীপুর পৌর নির্বাচনের বিএনপির প্রার্থী শহিদুল্ল্যাহ্ শহিদ করোনায় মারা গেছেন।

শ্রীপুর

মাহমুদুল হাসান:

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনের বিএনপি দলীয় প্রার্থী পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল্ল্যাহ শহীদ (৪৯) মারা গেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। আগামী ২৮শে ডিসেম্বর শ্রীপুর পৌরসভা নির্বাচন তারিখ নির্ধারন করা হয়।

আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর মৃত্যুর বিষয়টি বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ এসএম রফিকুল ইসলাম বাচ্চু নিশ্চিত করেছেন।

শহিদুল্ল্যাহ্ শহিদ গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মাওনা চৌরাস্তা এলাকার মৃত হাজী ইয়াকুব আলী মাষ্টারের ছেলে।

গাজীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী বলেন, করোনাসহ শারীরিক নানাবিধ জটিলতায় বেশ কিছুদিন ধরেই তিনি ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি ওই হাসপাতালের চিকিৎসক গোলাম রব্বানীর তত্ত¡াবধানে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান। তার মৃত্যুতে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *