নির্বাচনে জনগণের জান মালের নিরাপত্তা বিঘ্নিত হলে কোন ছাড় নয়—— শ্রীপুরে নির্বাচন কমিশনার

শ্রীপুর

দৈনিক গাজীপুর রিপোর্টঃ

নির্বাচনে কোন অপবাদ ঘাড়ে নিতে চাই না। ভোট হবে অবাদ, সুষ্ঠু ও শান্তিপূর্ন। জনগণের জান মালের নিরাপত্তা বিঘ্নিত হলে কোন ছাড় নয়। আপনারা প্রিজাইডিং অফিসার, পুরো কেন্দ্রের দায়িত্ব আপনাদের। বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকে ছাড় দিবেন না।
১৬ মার্চ শনিবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার ও অন্যান্য ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথাগুলো বলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

তিনি আরো বলেন, শ্রীপুরেই প্রথম শুরু হয়েছিল ছবিযুক্ত ভোটার তালিকার পাইলট প্রকল্প। এই পুরো দায়িত্বটাই তখন আমি পালন করেছি। যার ফলে শ্রীপুরের প্রতি আমার সহানুভূতি রয়েছে। এই কারণেই বার বার শ্রীপুরে ছুটে আসি। দায়িত্ব পালনে ব্যর্থ হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি বলেন, সৎ ও নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করবেন। এই পবিত্র দায়িত্ব পালনে আপনাদের যখন যা করা দরকার তা যথাযথ ভাবে করবেন। কোন অবস্থাতেই জাল ভোট প্রদানসহ অনিয়ম বরদাস্ত করা হবে না।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম প্রমুখ। বক্তারা জানান, তারা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে বদ্ধপরিকর। এ সময় তারা প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও সকল ভোট গ্রহণ কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *