শ্রীপুর সাংবাদিক ফোরামের সাধারণ সভা অনুষ্ঠিত

খেলার মাঠ

 

নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুর সাংবাদিক ফোরামের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় শ্রীপুর সাংবাদিক ফোরামের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

সোমবার রাতে পৌর শহরের আফিয়া কমপ্লেক্সে ফোরাম কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত

হয়।

শ্রীপুর সাংবাদিক ফোরামের সভাপতি দৈনিক নতুন কাগজের গাজীপুর প্রতিনিধি এসএম সোহেল রানার সভাপতিত্বে ও দৈনিক মানবকন্ঠ-জাগো নিউজের শ্রীপুর প্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক শিহাব খানের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ফোরামের উপদেষ্টা দৈনিক ইনকিলাবের প্রতিনিধি এম এ মতিন, দৈনিক সংবাদের শ্রীপুর প্রতিনিধি রুহুল আমীন, দৈনিক জনতার শ্রীপুর প্রতিনিধি মো: আকতার হোসেন, আনন্দ টিভি ও আজকের প্রভাতের শ্রীপুর প্রতিনিধি আদনান মামুন, ভোরের পাতার শ্রীপুর প্রতিনিধি বায়েজীদ আকন্দ, দৈনিক আমাদের সময়ের সদর প্রতিনিধি ফয়সাল আহমেদ, এশিয়ান টিভির বিশেষ প্রতিনিধি মাহমুদুল হাসান, দৈনিক সংবাদ সংযোগ ও কলকাতা টিভির শ্রীপুর প্রতিনিধি মাহফুজুর রহমান ইকবাল, বাংলা টিভির শ্রীপুর প্রতিনিধি সুমন শেখ, ডেইলী ইন্ডাস্ট্রির শ্রীপুর প্রতিনিধি মেহেদী হাসান লিটন, দৈনিক ঘোষণার শ্রীপুর প্রতিনিধি হেলাল উদ্দিন, প্রথম বেলার শ্রীপুর প্রতিনিধি জসিম উদ্দিন প্রমুখ।
সভায় গঠনতন্ত্র প্রণয়ন, নতুন সদস্য ভর্তি, পদাধিকারবলে স্থানীয় জনপ্রতিনিধি ও একজন করে চিকিৎসক, আইনজীবি, শিক্ষক এবং শ্রীপুরে কর্মরত পাঁচজন সিনিয়র সাংবাদিককে উপদেষ্টা হিসেবে সংযোজন করার ব্যাপারে আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *