শ্রীপুর সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

আজকের গাজীপুর শ্রীপুর

নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে শ্রীপুর সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীপুর সাংবাদিক সমিতির মাওনা চৌরাস্তার কার্যালয়ে সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা দৈনিক যুগান্তরে শ্রীপুর প্রতিনিধি ও শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক উপস্থিতির মধ্যে দিয়ে সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা কর হয়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা সাধারণ সম্পাদক, এশিয়া টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহমুদুল হাসান।

সভায় উপস্থিত সব সদস্যের সম্মতিতে প্রধান অতিথি আব্দুল মালেক আগামী দুই বছরের জন্য (২০২১-২০২৩) সালের শ্রীপুর সাংবাদিক সমিতির ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২০ সম্পাদকমণ্ডলী ৩জন কার্যকরী সদস্য এবং ২ জন সদস্য নির্বাচন করা হয়েছে।
দৈনিক জনবাণী পত্রিকার মহিউদ্দিন আহমেদকে সভাপতি, দৈনিক দেশ বার্তা পত্রিকার মোহাম্মদ আলী বাবুলকে সাধারন সম্পাদক এবং দৈনিক বাণিজ্য প্রতিদিন পত্রিকার উজ্জল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেনঃ সহ-সভাপতি সিদ্দিকুর রহমান দৈনিক ভোরের সময়, হিমু সরকার দৈনিক আজকের বসুন্ধরা, এম এ আব্দুল্লাহ ফকির কিউ টিভি, বাদল মিয়া,দৈনিক মতপ্রকাশ ,সহ-সাধারণ সম্পাদক মোঃশাহাদত হোসাইন দৈনিক দেশেরপত্র ,বকুল মিয়া দৈনিক গণজাগরণ,মোঃ হাবিবুর রহমান সবুজ ঢালী দৈনিক আলোকিত সকাল ,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাঈদ দৈনিক নাগরিক ভাবনা, দপ্তর সম্পাদক কামাল পারভেজ দৈনিক ভোরের পৃথিবী,অর্থ সম্পাদক মিজানুর রহমান দৈনিক স্বাধীনমত, ক্রীড়া সম্পাদক মোঃ আতিকুল ইসলাম দৈনিক কালবেলা, প্রচার সম্পাদক নইমুল ইসলাম দৈনিক নতুন দিন,মহিলা বিষয়ক সম্পাদিকা.কাজী রোকেয়া কেয়া দৈনিক বর্তমান কথা ,সহ- মহিলা বিষয়ক সম্পাদিকা মোছা.সুমি আক্তার দৈনিক একুশে সংবাদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ দৈনিক গাজীপুর, তথ্য ও গবেষণা আজাহার ইসলাম সালাম দৈনিক সময়ের আওয়াজ,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন দৈনিক বাংলাদেশের আলো।কার্যনির্বাহী সদস্যরা হলেন- কার্যকরী সদস্য মাহফুজুর রহমান ইকবাল দৈনিক প্রভাতী খবর, মোঃ মাহমুদুল হাসান এশিয়ান আলফাজ উদ্দিন স্বপন দৈনিক বর্তমান কথা, সদস্য মোছাঃশেফালী আক্তার চিত্র সাংবাদিক দৈনিক একুশে সংবাদ রমিজ উদ্দিন চিত্রসাংবাদিক কিউ টিভি ।

শ্রীপুর উপজেলার সকল সাংবাদিক সমাজসহ সাধারণ জনগণ নবগঠিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৭ জুন ২০২১ইং গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তায় বাদল মার্কেটে গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আনিছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহিউদ্দিন আহমেদ কে সভাপতি ও মোহাম্মদ আলী বাবুলকে সাধারণ সম্পাদক করে শ্রীপুর সাংবাদিক সমিতির কমিটি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *