শ্রীপুরে ছুঁড়া পেট্রোলের আগুনে দগ্ধ আরিফ হত্যা মামলার আসামি পাবনা থেকে গ্রেফতার

খেলার মাঠ

নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুরে চাঞ্চল্যকর ছুঁড়া পেট্রোলের আগুনে মো. আরিফকে পুড়িয়ে হত্যা মামলার আসামি মোফাজ্জল সরকারকে পাবনা থেকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।
শুক্রবার (৩০ জুলাই) দিবাগত রাত ৩ টার দিকে পবনা জেলার আটঘরিয়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন তথ্যটি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করে। আসামিদের অবস্থান শনাক্তে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দীর্ঘ প্রচেষ্টার পর অতিরিক্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আল মামুন ও শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ারে নেতৃত্বে পুলিশের একটি দল ওই মামলার ২ নাম্বার আসামি মোফাজ্জল সরকারের অবস্থান শনাক্ত করে শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে পবনা জেলার আটঘরিয়া উপজেলার জনৈক সালাউদ্দীনের বাড়ি থেকে তাকে গ্র্রেফতার করে। গ্রেফতারকৃত মোফাজ্জল সরকার উপজেলার তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের মৃত ফালু সরকারের ছেলে।
উল্লেখ্যঃ গত ২২ জুলাই গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি মোড়ে এক মুদি দোকানে গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে তর্ক করে দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ করে। ওই হামলার ঘটনায় ছয়জন আহত হয়েছিলেন। গত ২৬ জুলাই রাতে ছুঁড়া পেট্রোলের আগুনে দগ্ধ আরিফ হোসেন (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত আরিফ উপজেলার তেলীহাটি ইউনিয়নের উদয়খালী গ্রামের জজ মিয়ার ছেলে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *