শ্রীপুরে আলোচিত হত্যা মামলার ৩০ ঘণ্টায় আদালতে চার্জশিট দিল পুলিশ

আজকের গাজীপুর

নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুরে ছিনতাইয়ের উদ্দেশ্যে দোকানে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা মামলার ৩০ ঘণ্টার মধ্যেই আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন।

এ ঘটনায় নিহত মোখলেছুর রহমান (৩২) ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি শ্রীপুরের বেড়াইদেরচালা এলাকায় জমি কিনে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। গ্রেফতার মো. রুবেল (৩০) ঝালকাঠি জেলার রাজাপুর থানার নৈহাটি গ্রামের শামসুল হকের ছেলে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, বুধবার (২৮ জুলাই) বেলা ১১টার দিকে শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা লিচু বাগান এলাকায় মা টেলিকম নামে একটি দোকানে ছিনতাই করতে যান রুবেল। এ সময় রুবেল দোকান মালিক মোখলেছুরের গলায় চাকু দিয়ে আঘাত করে। তাকে আটকানোর চেষ্টা করলে সে আবার চাকু দিয়ে তার শরীর ও পায়ে আরও ৫-৭টি আঘাত করে।

এতে ঘটনাস্থলেই মারা যান মোখলেছু রহমান। এ সময় রুবেল দোকানের ড্রয়ার থেকে ১ হাজার ১১৭ টাকা ও তিনটি মোবাইল ফোন নিয়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে ফেলে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পাশাপাশি ময়নাতদন্ত প্রতিবেদন সংগ্রহ, ছিনতাই করা ১ হাজার ১১৭ টাকা, তিনটি মোবাইলসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার, বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডসহ সকল কার্যক্রম সম্পন্ন করেন। পরে মামলার মাত্র ৩০ ঘণ্টার মধ্যে আদালতে অভিযোগপত্র জমা দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান মল্লিক জানান, ঘটনার পর পরই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে তোলেন। পরে রুবেল আদালতে ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করেন। তাই দ্রুত সময়ের মধ্যে মামলাটির চূড়ান্ত রিপোর্ট দেওয়া সম্ভব হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *