গাজীপুরে ৫ছিনতাইকরীকে গ্রেফতার করেছে পুলিশ

আজকের গাজীপুর

নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ছিনতাইকরীকে গ্রেফতার করেছে পুলিশ।
গত ২৯ জুলাই গভীর রাতে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন জয়দেবপুর থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করে শ্রীপুরের বিভিন্ন এলাকা থেকে এদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন, নীলফামারী জেলার জলডাকা থানার জলডাকা কলেজ পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩৫), মৌলভীবাজার জেলার সদর থানার সিগরাইল এলাকার মুসলিম মিয়ার ছেলে জসিম(১৯), ময়মনসিংহ কোতোয়ালী থানার চরবরবিলা গ্রামের মেজ উদ্দিনের ছেলে রাকিব(১৮), একই থানার কুড়েরপাড় এলাকার লিটন মিয়ার ছেলে হিমেল(১৬) এবং গাজীপুরের শ্রীপুর থানার চন্নাপাড়া এলাকার বিল্লালের ছেলে নাজমুল(১৬)।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান , গত ২৭ জুলাই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজের পাশে আব্দুল খালেক স্বপরিবারে ছিনতাইয়ের কবলে পরে। এঘটনায় আব্দুল খালেক বাদী হয়ে জয়দেবপুর থানায় দ্রæত বিচার আইনে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মালার প্রেক্ষিতে শ্রীপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এসময় ছিনতাইকারীদের নিকট থেকে ছিনতাই হওয়া ব্যাগ, নগদ টাকা, মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহত চাকু উদ্ধার করা হয়। এরা গাজীপুরের শ্রীপুর এবং জয়দেবপুর থানা এলাকায় প্রতিনিয়ত সাধারণ পথচারীদের পথরোধ করে টাকা পয়সা মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার কথা স্বীকার করেছে। এ অভিযান অভ্যাহত থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *