শ্রীপুর পৌর নির্বাচনে ৪,৫, ও ৬ নং ওয়ার্ডে নারী কাউন্সিলর হিসেবে এলাকাবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন আন্জুমানআরা শিউলি

শ্রীপুর

মাহমুদুল হাসানঃ

আসন্ন শ্রীপুর পৌরসভার ৪,৫,ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে সাধারণ মানুষের আস্থাভাজন আন্জুমানআরা শিউলি নারী কাউন্সিলর হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়াও প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তিনি ভোট ও দোয়া প্রার্থনা করছেন। সেই সঙ্গে ৩ টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রতিদিনই নারী-পুরুষ নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী।

জানা যায়, আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৪,৫, ও ৬ নং ওয়ার্ডকে মডেল হিসাবে দেখতে চেয়েছেন এলাকার বাসিন্দারা। বাসিন্দাদের দাবির সঙ্গে একমত পোষণ করে চ্যালেঞ্জ গ্রহণ করে কাউন্সিলর প্রার্থী হয়েছেন পরিশ্রমী, উদ্যমী, তরুণ সমাজ সেবক ও সাধারণ অসহায় মানুষের আস্থাভাজন আন্জুমানআরা শিউলি।
এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সব সময় কাজ করে যাচ্ছেন।

শিউলি বলেন, জনকল্যাণমূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। কোন প্রতিশ্রুতি নয়, বাস্তবায়ন করতে মাঠে থেকে জনগণকে সঙ্গে নিয়ে কাজ করবো। পৌরসভার ৪,৫,ও ৬ নং ওয়ার্ডকে আধুনিক পরিছন্ন ও ডিজিটাল সিস্টেমের আওতায় এনে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তোলা হবে। এই লক্ষ্য নিয়ে ইতোমধ্যেই কাজ শুরু হয়েছে। এই ওয়ার্ডগুলোকে প্রকৃত মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে যা করণীয় তাই তিনি করবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।

প্রথমে কোন বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন জানতে চাইলে এই নারী কাউন্সিলর প্রার্থী বলেন, আমার একটাই কাজ হচ্ছে আল্লহর রহমতে সংরক্ষিত মহিলা আসনের ৩ টি ওয়ার্ডের ভোটাররা যদি আমাকে কাউন্সিলর হওয়ার সুযোগ দেয়, তাহলে পরিকল্পিতভাবে ৩ টি ওয়ার্ডকে সাজিয়ে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তোলবো। আর জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও এসব প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার করে তিনি বলেন, অবাস্তব, কল্পনাবিলাসী ও আকাশ-কুসুম কোনো বিষয় এটা নয়। সবাই সহযোগিতা করলে এটা বাস্তবায়ন করা অবশ্যই সম্ভব।

তিনি আরো বলেন, সমাজে, দোস্থ্য, অসহায় ও অবহেলিত মানুষের কল্যাণে কাজ করাই হবে আমার মূল লক্ষ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *