শ্রীপুরে দোকান ভাড়া পরিশোধ না করায় ভাড়াটিয়ার মালামাল ফেলে দিল মহাসড়কে!

শ্রীপুর

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন আশিক মোটরস নামক এক দোকানের কয়েক লক্ষ টাকার মালামাল ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ফেলে দিয়েছে দোকান মালিক।

ওই দোকানের ভাড়াটিয়া আজাহার আলী উপজেলার মাওনা এলাকার মৃত হাবিজ উদ্দিনের সন্তান । তিনি জানান, শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আহমদ আলীর কাছ থেকে দোকান ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ আইপিএস ও বেটারী ব্যবসা পরিচালনা করছেন, কিন্তু হঠাৎ করে করোনা পরিস্থিতির কারণে ব্যবসার অবস্থা মন্দা। সেজন্য চার মাসের ভাড়া বকেয়া পড়েছে। কিন্তু কোন ধরনের পূর্ব নোটিশ ছাড়া আমাকে দোকান ঘর ছেড়ে দেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে। এ ব্যাপারে আমি শ্রীপুর থানায় বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছি। অভিযোগের পর দোকান মালিক ও তার সন্তানরা বেপরোয়া হয়ে পড়ে। তারই ধারাবাহিকতায় [১৬ নভেম্বর ২০২০ ইং] সোমবার আমি দোকানে না থাকা অবস্থায় আমার দোকানের মালামাল আসবাবপত্রসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ফেলে দেয়।

এ ব্যাপারে অভিযুক্তদের সাথে কথা বলার জন্য সরেজমিনে গেলে (অচেনা) কয়েকজন নারী এগিয়ে এসে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একাধিকবার নোটিশ দিয়েই তার মালামাল বের করে দিয়েছেন।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক এসআই অংকুর কুমার জানান, জরুরী সেবা ট্রিপল নাইনে ফোন করার পর সরেজমিন পরিদর্শন করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *