গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা আহত।

সারা বাংলার খবর

হানিফ খান, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পাগলা থানা উস্তি ইউনিয়নের দিয়ার গাঁও গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার হাতে চাচা গুরুতর আহত হয়েছে।
১৪ আগষ্ট বুধবার সকাল সাড়ে সাতটার দিকে এ হামলার ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ভাতিজা মিনজু আশরাফুল দীর্ঘদিন যাবৎ চাচা আবুল কালাম মুন্সি কে বেআইনিভাবে জমিন দখল নেওয়ার জন্য হুমকি-ধমকি দিয়ে আসছে, গত একমাস আগেও আবুল কালামের বাড়িতে ঢোকার রাস্তাটি মিনজুর নেতৃত্বে সঙ্ঘবদ্ধ একটি দলে রাস্তাটি কেটে ফেলে চলার অনুপযোগী করে দেয়। পরে এলাকাবাসী চেষ্টা করেও বিষয়টিকে মীমাংসা করতে ব্যর্থ হয়। এর যের ধরে ছুটিতে আশা চাকরিজীবী লিমন ও
মিঞ্জুর নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের সঙ্ঘবদ্ধ একটি দল বুধবার সকালে কৃষি জমি আমন ধানের চারা রোপন অবস্থায় আবুল কালামের নিজ জমিতে অতর্কিত হামলা করে আবুল কালাম ও তার ছেলে কে এলোপাতাড়ি মারতে থাকে, আবুল কালাম কিছু বুঝে উঠার আগেই দারালু অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন, এ সময় ছেলের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আবুল কালাম কে উদ্ধার করে। আবুল কালামের ছেলের শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম করেন। পরে এলাকাবাসীর সহযোগিতায় আবুল কালাম কে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
বাবাও ছেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি, জানা যায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *