শ্রীপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ : আহত ৪

শ্রীপুর

আলমগীর হোসেন: শ্রীপুর উপজেলার রাজাবাড়ীর এলাকায় কাপাসিয়া-ঢাকা মহাসড়কে বাস ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ৪জন  আহত হয়েছেন।
রবিবার দুপুর ২টায় গজারিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা মটর সাইকেল আরোহী। আহতরা হলেন ফয়সাল মাহমুদ (৩২), সা: সম্পাদক রাজাবাড়ী ইউ: যুবলীগ, নাদিম মাহমুদ (২৫), সহ-সম্পাদক শ্রীপুর উপজেলা ছাত্রলীগ, আজিজুল ইসলাম (২৫), সা: সম্পাদক রাজাবাড়ী ৮নং ওর্য়াড, ও সাকিল মল্লিক, সদস্য রাজাবাড়ী ইউ: ছাত্রলীগ । প্রত্যক্ষদর্শী রাজাবাড়ী ইউ: সাংগঠনিক সম্পাদক সাকিল শেখ  জানান, কিশোরগঞ্জগামী বাসের সাথে বিপরিত দিক থেকে আসা মটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে । এরা সবাই আওয়ামীলীগের নেতাকর্মী,  উপজেলার ধলাদিয়া আওয়ামীলীগের র্দূজয় ভাইয়ের প্রোগ্রাম শেষ করে আসার সময় গজারিয়া গুরুতর দুঘটনাটি ঘটে এতে আমাদের চারজন আওয়ামীলীগের নেতাকর্মী গুরুতর আহত হন। আহতদের প্রাথমিক ভাবে চিকিৎসা দেওয়ার জন্য স্থানীয় আল-রাজ মেডিকেল  এ ভর্তি করা হয়েছে। পরে আহত মধ্যে একজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে-পাঠানো হয়েছে।

আহত নেতাকর্মীদের হাসপাতালে দেখতে আসেন কমুরউদ্দিন, সভাপতি শ্রীপুর উপজেলা যুবলীগ, মনিরুজ্জামান মনির, সা: সম্পাদক  আহতদের সমবেদনা ও প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করেন।

শ্রীপুর থানার এসআই আমিনুল জানান এ ঘটনায় বাস এবং বাস চালক মো: আনোয়ার হোসেন আটক আছে এবং মামলার প্রক্রিয়া চলছে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *